আজ ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে কলেজ রোডে দস্যুতা মামলায় লুন্ঠিত মালামাল সহ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বিগত ২৮/০৪/২০২৩ইং তারিখ রাত অনুমান ১১.৫০ ঘটিকার সময় বাদী ও তার স্ত্রী অটো রিক্সা যোগে ফেনী হইতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে মহিপাল হলিক্রিসেন্ট স্কুলের সামনে হইতে রেলওয়ে স্টেশনে রওয়ানা হইয়া কলেজ রোডস্থ গার্ডেন সিটির সামনে পৌছালে অজ্ঞাতনামা সিএনজি যোগে ০৩ জন দুস্কৃতিকারী তাহাদের বহনকারী অটো রিক্সাটি ব্যারিকেড দিয়া বাদীর স্ত্রীর হাতে থাকা ভ্যানেটি ব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়া যায়। এই মর্মে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১০/২৫২, তাং-০৩/০৫/২০২৩ইং ধারা-৩৯৪ পেনাল কোড।

সূত্রোক্ত মামলাটি রুজু হওয়ার পর জেলা পুলিশ, ফেনী ঘটনা সমূহকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে বিবেচনা করিয়া তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন সহ তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্সিং এর মাধ্যমে ঘটনার সহিত জড়িত অজ্ঞাতনামা আসামীদের সনাক্তকরণ সহ লুন্ঠিত মালামাল উদ্ধারের নিমিত্তে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এর প্রত্যক্ষ দিক নির্দেশনায় অজ্ঞাতনামা আসামীদেরকে তথ্য প্রযুক্তির ভিত্তিতে গতিবিধি পর্যবেক্ষণ এবং অবস্থান নির্ণয় পূর্বক ঘটনার সহিত জড়িত সবুজ বেপারী (৪৭), পিতা-মোহাম্মদ বেপারী, মাতা-ছালমা খাতুন, সাং-চররমনী মোহন (বেপারী বাড়ী), থানা-লক্ষীপুর সদর, জেলা-লক্ষীপুর’কে গ্রেফতার পূর্বক তাহার হেফাজত হইতে লুণ্ঠিত ভ্যানিটি ব্যাগ ও মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী সবুজ বেপারীকে ঘটনার সময় লুন্ঠিত স্বর্ণালংকারের বিষয়ে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, লুন্ঠিত স্বর্ণালংকার লক্ষীপুর জেলার সদর থানা রোডস্থ মায়া শিল্পালয় নামীয় দোকানে বিক্রি করে বলিয়া স্বীকার করে। পরবর্তীতে উক্ত বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করিয়া ধৃত আসামী সবুজ বেপারীকে সঙ্গে নিয়া লক্ষ্মীপুর সদর থানা পুলিশের সহায়তায় ইন্সপেক্টর ইকবাল , অপারেশন, ফেনী মডেল থানা এর নেতৃত্বে এসআই সাইফুলসহ একটি অভিযানিক টিম মায়া শিল্পালয় নামীয় দোকানে অভিযান পরিচালনা করিয়া দোকানের মালিক লুন্ঠিত স্বর্ণালংকার ক্রেতা রঞ্জিত সেন (৫৭) এর হেফাজত হইতে অত্র মামলার ঘটনায় লুন্ঠিত ০২টি স্বর্ণের আংটি, যাহার ওজন ১২ আনা ০৪ রতি, যাহার মূল্য অনুমান-৭৫,০০০/-টাকা পাইয়া উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

সহযোগী অপরাপর আসামীদের বিষয়ে জিজ্ঞাসাবাদে ধৃত আসামী সবুজ বেপারী ঘটনার তারিখ ও সময়ে মামলার ঘটনাটি সে একাই করিয়াছে বলিয়া স্বীকার করে বলে নিশ্চিত করেছে পুলিশ।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ